ক্রিশ্চিয়ানো রোনালদো মানেই দুর্দান্ত খেলোয়াড়

ক্রিশ্চিয়ানো রোনালদো মানেই দুর্দান্ত খেলোয়াড় ।বারবার ইউরোপ সেরার মুকুট পড়ছেন তিনি । রেকর্ড তৃতীয়বারের মতো উয়েফা বর্ষসেরা ফুটবলারের পুরস্কার জিতলেন রিয়াল মাদ্রিদের এই পর্তুগীজ সুপারস্টার। বৃহস্পতিবার চিরপ্রতিদ্বন্দ্বী লিওনেল মেসি আর জিয়ানলুইজি বুফনকে হারিয়ে টানা দ্বিতীয়বারের মতো এই পুরস্কার জয়ের স্বাদ পেলেন সিআর সেভেন।
মোনাকোয় আলো ঝলমলে রাতে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের ড্র অনুষ্ঠানে ইউরোপের সেরা খেলোয়াড় হিসেবে রোনালদোর নাম ঘোষণা করা হয়। এর আগে ২০১৪ সালে প্রথমবার এই পুরস্কার জিতেছিলেন সাবেক ম্যানচেস্টার ইউনাইটেডের তারকা ফুটবলার। এবার এই পুরস্কার জয়ের সৌজন্যে ছাড়িয়ে গেলেন লিওনেল মেসিকেও। কেননা এই পুরস্কার দুইবার জিতেছেন বার্সেলোনার আর্জেন্টাইন সুপারস্টার। এছাড়া একবার করে ইউরোপ সেরার মুকুট পড়েছেন আন্দ্রেস ইনিয়েস্তা এবং ফ্রাঙ্ক রিবেরি। এদিন নারী বর্ষসেরা খেলোয়াড় হিসেবে নির্বাচিত হয়েছেন হল্যান্ডের লাইকি মার্টেন্স।
গত মৌসুমটা দুর্দান্ত কেটেছে ক্রিশ্চিয়ানো রোনালদোর। তারই স্বীকৃতি হিসেবে এই পুরস্কার। সেরা তিনে থাকা জুভেন্টাসের ইতালিয়ান কিংবদন্তি জিয়ানলুইজি বুফন পেয়েছেন সেরা গোলরক্ষকের পুরস্কার ।



এই প্রতিবেদন টি 240 বার পঠিত.