আইটেম গানে আগুন ঝরাচ্ছেন সানি লিওন

সঞ্জয় দত্তের ‘ভূমি’ ছবির ট্রিপি ট্রিপিতে আগুন ঝরাচ্ছেন বিতর্কিত সাবেক পর্ন তারকা সানি লিওন। বিতর্কিত হলেও সানি লিওনের প্রতি মানুষের অন্যরকম একটা আগ্রহ আছে। আর এই আগ্রহ কাজে লাগিয়ে নির্মাতারা সানিকে আইটেম গানে নাচার জন্য নিচ্ছেন ।কিন্তু ‘ভূমির’ ওই আইটেম নম্বরের জন্য নাকি সানি নন, পরিচালকের প্রথম পছন্দ ছিলেন আরেক অভিনেত্রী।
এই অভিনেত্রী বলিউডের সেরা আইটেম ডান্সারদের মধ্যে একজন। ‘ছাইয়া ছাইয়া’ থেকে শুরু করে ‘মুন্নি’ শিরোনামের আইটেম তারকা মালাইকা আরোরা খান ছিলেন নির্মাতাদের প্রথম পছন্দ। তাহলে কেন ‘ভূমি’র ওই আইটেম নম্বর থেকে বাদ পড়লেন মালাইকা? সানির এই গান নিয়ে যখন এতো মাতামাতি চলছে, সেই সময় এমন প্রশ্নও উঠছে বি টাউনের অন্দরমহলে।

 

বলিউড লাইফের খবর অনুযায়ী, ট্রিপি ট্রিপি নিয়ে যখন মালাইকাকে প্রস্তাব দেওয়া হয়, তখন মালাইকার শিডিউল পাওয়া যায় নি। অর্থাৎ, অন্য কোনও শুটিংয়ের জন্য ব্যস্ত তিনি। আর সেই কারণেই নাকি মালাইকার পরিবর্তে নেহা কক্করের গাওয়া ওই আইটেম নম্বরের জন্য বেছে নেওয়া হয় সানিকে।
এদিকে শোনা যাচ্ছে, সালমান খানের ‘দাবাং ৩’-এর আইটেম নম্বরের জন্য এবারও পছন্দ করা হয়েছে মালাইকাকে। যদিও এ বিষয়ে সঠিক কোনও খবর মেলেনি। তবে মালাইকা তো এখন খান পরিবারের অংশ নন। আরবাজ খানের কাছ থেকে ডিভোর্স নিয়ে আলাদা থাকছেন তিনি। তাই ‘দাবাং ৩’ তে মালাইকা থাকবেন কি না তা নিয়ে প্রশ্ন রয়ে গেছে।



এই প্রতিবেদন টি 270 বার পঠিত.