সিলেট ডায়াবেটিক হাসপাতালে চক্ষু বিভাগে ১৫ লাখ টাকা অনুদান

সিলেট ডায়াবেটিক সমিতির জীবন সদস্য, কাতার প্রবাসী বিশিষ্ট সমাজসেবী আলহাজ¦ শিব্বির আহমদ হীরা ও আলহাজ শিরিয়া বেগম এর পক্ষ থেকে সিলেট ডায়াবেটিক হাসপাতালের চক্ষু বিভাগের একটি ইউনিটের যন্ত্রাংশ ক্রয়ের জন্য পনের লক্ষ টাকা অনুদান প্রদান করেন এবং গরীব রোগীদের ইনস্যুলিন এর প্রয়োজনে প্রতিবছর এক লক্ষ টাকা অনুদান হিসেবে প্রদান করবেন।

বুধবার, ১৬ আগষ্ট ২০১৭ ইংরেজী বিকাল ৫টায় সিলেট ডায়াবেটিক সমিতির সভা কক্ষে অনুষ্ঠিত এক সভায় উপরোক্ত ঘোষনা ও চেক প্রদান করা হয়।

সমিতির কার্যকরি কমিটির সদস্য জামিল আহমদ চৌধুরীর সভাপতিত্বে ও সমিতির সাধারণ সম্পাদক লোকমান আহমদ এর পরিচালনায় অনুষ্ঠিত চেক প্রদান অনুষ্ঠানে প্রদান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট সিটি কর্পোরেশনের সম্মানিত মেয়র আরিফুল হক চৌধুরী। আলোচনায় অংশ গ্রহণ করেন সমিতির কার্যকরি কমিটির সদস্য আব্দুস সামাদ নজরুল, শফিউল আলম চৌধুরী নাদেল, সৈয়দ সুজাত আলী, যুগ্ম-কোষাধ্যক্ষ শিবব্রত ভৌমিক চন্দন, সিলেট ডায়াবেটিক হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. এ. জেড. মাহবুব আহমদ, আবাসিক চিকিৎসক ডা. ললিত মোহন নাথ, বড়লেখা সদর ইউনিয়নের প্রাক্তন চেয়ারম্যান জাহিদুল ইসলাম মাসুম। এসময়ে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ইমাজ উদ্দিন, কাউন্সিলর রেজওয়ান আহমদ, সাবেক কাউন্সিলর এ.বি.এম. জিল্লুর রহমান উজ্জল, বিশিষ্ট ব্যাংকার কামরার আহমদ, প্রবাসী এমরান আহমদ, সুহেল প্রমূখ।



এই প্রতিবেদন টি 297 বার পঠিত.