শেখ কামাল স্মৃতি আন্তর্জাতিক মার্শাল আর্ট প্রতিযোগিতা

শেখ কামাল স্মৃতি আন্তর্জাতিক মার্শাল আর্ট প্রতিযোগিত

 

শেখ কামাল স্মৃতি আন্তর্জাতিক মার্শাল আর্ট প্রতিযোগিতা ২৪ থেকে ২৬ ডিসেম্বর ঢাকায় অনুষ্ঠিত হতে যাচ্ছে। দু’টি ভাগে এ আয়োজনের শেষাংশ ২৯ থেকে ৩১ ডিসেম্বর ভারতের কোলকাতায় অনুষ্ঠানের মাধ্যমে সমাপ্ত হবে।

বৃহস্পতিবার দুপুরে রাজধানীর পল্টনে জাতীয় ক্রীড়া পরিষদ মিলনায়তনে তথ্যমন্ত্রী ও বাংলাদেশ মার্শাল আর্ট কনফেডারেশনের সভাপতি হাসানুল হক ইনু এ উপলক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে প্রতিযোগিতার তারিখসহ বিস্তারিত ঘোষণা করেন।

১৮ আগস্ট ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলা অনুষদে শেখ কামাল ও বেগম ফজিলাতুন্নেছা মুজিব স্মৃতি শিশুচিত্রাংকন প্রতিযোগিতায় বিজয়ী চিত্র থেকেই এ আন্তর্জাতিক প্রতিযোগিতার লোগো নির্বাচিত হবে বলে সম্মেলনে জানান তিনি। আর খেলাগুলো হবে রাজধানীর বঙ্গবন্ধু ক্রীড়া চত্বরের মোহাম্মদ আলী কিক-বক্সিং স্টেডিয়াম, শেখ রাসেল ক্রীড়া কমপ্লেক্স ও জাতীয় ক্রীড়া পরিষদ জিমনেসিয়ামে।

বিদেশ থেকে অংশগ্রহণকারীদের দলপ্রধান ও কোচের যাতায়াত ভাড়া কনফেডারেশন থেকে দেয়া হবে এবং কোলকাতায় বাংলাদেশী খেলোয়াড়, সংগঠক, বিচারক, প্রশাসনিক কর্মকর্তা ও পত্রিকা ও টিভি সাংবাদিকদের যাতায়াত ভাড়া ও থাকা খাওয়ার যাবতীয় খরচ কনফেডারেশন বহনকরবে বলে জানান মার্শাল আর্ট কনফেডারেশনের সাধারণ সম্পাদক হাসান-উজ-জামান মািন।



এই প্রতিবেদন টি 452 বার পঠিত.