কবি সৌমিত্রদেব টিটু বিওএমএ’র নির্বাহী সভাপতি নির্বাচিত হওয়ায় মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের অভিনন্দন

আব্দুল কাইয়ুম (স্টাফ রিপোর্টার)
মৌলভীবাজারের কৃতি সন্তান,বিশিষ্ট সাংবাদিক,বহুগ্রন্থ প্রণেতা ও কবি সৌমিত্র দেব টিটু পুনরায় বাংলাদেশ অনলাইন মিডিয়া এসোসিয়েশন (বিওএমএ’র) নবগঠিত কমিটির নির্বাহী সভাপতি নির্বাচিত হওয়ায় তার নিজ জেলা মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের পক্ষ থেকে অভিনন্দন জানানো হয়েছে।
সোমবার ২৭ ফেব্র“য়ারি-১৭ ইং তারিখে মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক মশাহিদ আহমেদ ও সাধারণ সম্পাদক মাও: মতিউর রহমান ও যুগ্ন সাধারন সম্পাদক মোঃ আব্দুল কাইয়ুম যৌথভাবে এ অভিনন্দন জানিয়েছেন। অভিনন্দন বার্তায় নেতৃবৃন্দ বলেন, ডিজিটাল ও অনলাইন গনমাধ্যম নিয়ে ব্যাপকভাবে কাজ করে আসা কবি সাংবাদিক সৌমিত্র দেব টিটু বাংলাদেশ অনলাইন মিডিয়া এসোসিয়েশন (বিওএমএ’র) এর নবগঠিত নির্বাহী কমিটির নির্বাহী সভাপতি নির্বাচিত হওয়ায় তার গতিশিল নেতৃত্তের মাধ্যমে আগামীতে ডিজিটাল ও অনলাইন গনমাধ্যমের নতুন পথচলা আরো ব্যাপকভাবে এগিয়ে যাবে।
উল্লেখ্য : গত শনিবার ২৫ ফেব্র“য়ারি ২০১৭ ইং তারিখে বাংলাদেশ অনলাইন মিডিয়া এসোসিয়েশন (বিওএমএ’র) এর কেন্দ্রীয় কার্যালয়ে সাধারণ সভার মাধ্যমে সংগঠনের আহবায়ক আলতাফ মাহমুদ এর সভাপতিত্ত্বে অনূষ্টিত সভায় সর্বসম্মতি ক্রমে আলতাফ মাহমুদকে সভাপতি,সৌমিত্র দেব টিটুকে নির্বাহী সভাপতি ও লতিফুল বারী হামিমকে মহাসচিব নির্বাচিত করে আগামী দুই বছর মেয়াদের জন্য কেন্দ্রীয় নির্বাহী কমিটি গঠন করা হয়।



এই প্রতিবেদন টি 778 বার পঠিত.