পিয়াইন নদীর স্রোতে-এর পাঠ উন্মোচন

 

গত ২৪শে ফেব্রুয়ারী সন্ধ্যা ৬ টায়  বাংলা একাডেমীর সোহরাওয়ার্দি প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়ে গেল রোদেলা নীলার লেখা প্রথম ভ্রমণ গল্প-পিয়াইন নদীর স্রোতে-এর পাঠ উন্মোচন ।উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নাট্যকার ও পরিচালক ফেরদৌস হাসান রানা , কবি কাজী সালাহউদ্দিন , বাংলাদেশ অনলাইন মিডিয়া এসোসিয়েশনের আহবায়ক মুক্তিযোদ্ধা আলতাফ মাহমুদ ,ছাড়াকার আতিক হেলাল ,কবি ও সাংবাদিক সৌমিত্র দেব  এবং বিভিন্ন পেশার পাঠক ।

অনুষ্ঠানের শুরুতে বইটি সম্পর্কে পাঠকদের অবগত করার জন্য সৌমিত্র দেব বলেন ,পিয়াইন নদীর স্রোতে  আমাদের দেশের  পর্যটন শিল্পকে সাধারণ মানুষের কাছে অনেক খানি পরিচয় করিয়ে দেবে ।এখানে দেশের উল্লেখযোগ্য নয়টি স্থান সম্পর্কে বিস্তারিত বর্ননা দেওয়া হয়েছে এবং পাশের দেশ ভারত সম্পর্কেও গল্প আকারে তুলে ধরেছেন লেখক যা পাঠুককে নতুনত্ব দেবে ।তিনি বইটির সফলতা কামনা করেছেন ।

ফেরদৌস হাসান এবং কাজী সালাহউদ্দিন রোদেলা নীলা সম্পর্কে বলেছেন , তার গল্পের গাঁথুনী চমৎকার ; পাঠক বইটি পড়লে লেখকের সাথে অনেকটা পথ ঘুরে আসবার আনন্দ পাবেন ।

লেখককে উৎসাহ দেবার জন্য প্রতিবারের বইমেলার মতো এবারও পাশে ছিলেন ছড়াকার আতিক হেলাল এবং আকাশ আহমেদ ,তারা রোদেলা নীলার লেখার উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেছেন ।

মিষ্টি বিতরনের মধ্য দিয়ে একটি আনন্দঘন পরিবেশে অনুষ্ঠানটি সম্পন্ন হয় ।

 

 



এই প্রতিবেদন টি 1107 বার পঠিত.