ড্যাফোডিল ইউনিভার্সিটি – একমি টি-২০ ক্রিকেট টূর্নামেন্ট

জান্নাতুল ফেরদৌস
২৫ শে ফেব্রুয়ারি থেকে শুরু হচ্ছে
“ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি – একমি আন্তঃবিশ^বিদ্যালয় টি-২০ ক্রিকেট টূর্নামেন্ট ২০১৭”

বেসরকারি বিশ^বিদ্যালয় সমূহের শিক্ষার্থীদের মধ্যে ক্রীড়া মনোভাব ও ক্রীড়া চর্চা উন্নয়ন এবং পারস্পরিক মিথস্ক্রিয়তা সম্প্রসারনের লক্ষ্যে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির আয়োজনে আগামী ২৫ শে ফেব্রুয়ারি ২০১৭ থেকে আশুলিয়ায় বিশ^বিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাসে শুরু হতে যাচ্ছে “ডিআইইউ আন্তঃবিশ^বিদ্যালয় টি-২০ ক্রিকেট টূর্নামেন্ট ২০১৭”। দেশের শীর্ষস্থানীয় ৮ টি বেসরকারি বিশ^বিদ্যালয় এ টূর্নামেন্টে অংশগ্রহণ করছে।

আজ বিশ^বিদ্যালয় মিলায়তনে আয়োজিত এক ‘মিট দ্যা প্রেস’ এ কথা জানান হয়। সংবাদ সম্মেলনে টূর্নামেন্টের বিস্তারিত তুলে ধরে বক্তব্য রাখেন টূর্ণামেন্টের ব্র্যান্ড এমবাসেডর এবং আইসিসি ডেভেলাপমেন্ট কোচ ও বাংলাদেশ জাতীয় দলের সাবেক ক্রিকেটার মোঃ মঞ্জুরুল ইসলাম, ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির পরিচালক স্টুডেন্ট এফেয়ার্স সৈয়দ মিজানুর রহমান রাজু, বাংলাদেশ – এ ক্রিকেট দলের সাবেক ম্যানেজার ও একমি লিমিেিটডের পরিচালক ফাহিম সিনহা, ডি আই ইউ স্পোর্টস ক্লাবের উপদেষ্টা ড. এবি এম কামাল পাশা এবং ঊর্ধ্বতন সহকারি পরিচালক (জনসংযোগ) আনোয়ার হাবিব কাজল।

‘মিট দ্যা প্রেস’ এ জানানো হয় ৮টি বিশ^বিদ্যালয় দু গ্রুপে বিভক্ত হয়ে এ টূর্নামেন্টে প্রতিদ্বন্ধিতা করবে। অংশগ্রহণকারী বিশ^বিদ্যালয় গুলো হচ্ছে ব্র্যাক ইউনিভার্সিটি, ইনডিপেন্ডেন্ট ইউনিভার্সিটি, বাংলাদেশ ইউনিভার্সিটি অফ বিজনেস এন্ড টেকেনোলজি, গ্রীন ইউনিভার্সিটি দি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব স্কলারস্, জহুরুল ইসলাম মেডিক্যাল কলেজ,পপুলার মেডিক্যাল কলেজ ও স্বাগতিক ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি। টূর্নামেন্টের পৃষ্ঠপোষক দি একমি লিমিটেড।



এই প্রতিবেদন টি 1083 বার পঠিত.