‘যুব সংসদ ’ বাস্তবায়নের লক্ষে মৌলভীবাজারে মতবিনিময়

মৌলভীবাজার প্রতিনিধি:
ধ্রুবতারা ই্য়ুথ ডেভেলপমেন্ট ফাউন্ডেশন মৌলভীবাজার জেলা শাখার আয়োজনে আসন্ন ‘যুব সংসদ ২০১৭’ বাস্তবায়নের লক্ষে এক মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে।
শনিবার বিকেলে শহরের এক অভিজাত রেস্টুরেন্টে সংগঠনের যুগ্ন-আহবায়ক ফয়সল আহমদের সভাপতিত্বে ও শেখ নয়নের পরিচালনায় মতবিনিময় অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন ধ্রুবতারার কেন্দ্রীয় যুব বিষয়ক সম্পাদক মাহমুদ এইচ খান ও সংগঠনের সিনিয়র সদস্য এডভোকেট শফিকুর রহমান।

এসময় আসন্ন আগামী ১০ই ফেব্র“য়ারী সিলেটের দরগাগেটে হোটেল স্টার প্যাসিফিক হল রুমে দিন ব্যাপী অনুষ্ঠিতব্য ইয়ুথ পার্লামেন্ট-২০১৭ বাস্তবায়নের লক্ষে নানা গুরুত্বপূর্ণ বিষয়ে মতবিনিময় করা হয় । এছাড়া চা শ্রমিকদের কল্যাণে মৌলভীবাজারের ৯২টি চা বাগানের জন্য ধ্রুবতারার আস্নন প্রত্যয় প্রজেক্ট বাস্তবায়নের লক্ষেও আলোকপাত করা হয়।

দেশের তরুণ-তরুণীরা যাতে ভবিষ্যতে দেশকে নেতৃত্ব দিতে পারে সেই উপযোগী করে গড়ে তোলার লক্ষে ধ্র“বতারা প্রতিবছর ইয়ুথ পালামেন্ট আয়োজন করে থাকে। তারই ধারাবাহিকতায় আগামী ১০ই ফেব্র“য়ারী সিলেটের দরগাগেটে হোটেল স্টার প্যাসিফিক হল রুমে দিন ব্যাপী ঐতিহাসিক যুব সংসদ অনুষ্ঠিত হবে। এ পার্লামেন্টে দেশের প্রতিটি সংসদীয় আসন থেকে একজন যুবক-যুবতী অংশগ্রহণ করে নিজ এলাকার প্রতিনিধিত্ব করবে। নিজেদের মধ্যে মত বিনিময় করবে। একইসাথে দেশের নীতি-নির্ধারকদের কাছে তাদের চিন্তা-ভাবনাকে তুলে ধরবে।



এই প্রতিবেদন টি 689 বার পঠিত.