প্রকাশ হলো শাকিব-অপুর নতুন গান

বিনোদন ডেস্ক: আসছে রোজা ঈদে মুক্তি পেতে যাচ্ছে শাকিব খান ও অপু বিশ্বাস জুটির নতুন ছবি ‌‘রাজনীতি’। বুলবুল বিশ্বাসের এই ছবিটি দিয়ে এক বছরেরও বেশি সময় বিরতি শেষে আবারও পর্দায় হাজির হতে চলেছেন এই জুটি।

এরইমধ্যে আলোচনায় এসেছে ছবিটিতে শাকিব ও অপুর লুক এবং প্রথম টিজারটি। শাকিব শুটিংয়ের ব্যস্ততা নিয়ে সময় দিতে না পারলেও অপু বিশ্বাস ছবিটির প্রচারে নিজেকে ব্যস্ত রেখেছেন। সেই প্রচারণার লক্ষে ছবিটির মুক্তিকে সামনে রেখে আজ বুধবার (১৪ জুন) ইউটিউবে এর একটি গান প্রকাশ করা হয়েছে।

‘ও আকাশ বলে দে না রে’ শিরোনামে গানটির সুর করেছেন হাবিব ওয়াহিদ ও সংগীতায়োজন করেছেন হাবিব ওয়াহিদ ও প্রীতম হাসান। কবির বকুলের লেখা গানটিতে কণ্ঠ দিয়েছেন খেয়া ও শাফায়েত। গানটির দৃশ্যায়ণে কোরিওগ্রাফি করেছেন মাসুম বাবুল।

‘ও আকাশ বলে দে না রে’ শিরোনামের এ গানটিতে ঠোঁট মিলিয়েছেন অপু বিশ্বাস। গানটির শুরুতে দেখা যায়- একটি অনুষ্ঠানে বক্তৃতা দিচ্ছেন অপু। আর চিত্রনায়ক শাকিব খান তার ছবি তুলছেন। এরপর অপু বিশ্বাস নেচে-গেয়ে বলছে ‘ও আকাশ বলে দে না রে প্রেমে পড়েছে মন…..’

অ্যারো মোশন আর্টসের ব্যানারে ‘রাজনীতি’ প্রযোজনা করেছেন আশফাক আহমেদ। শাকিব-অপুর সঙ্গে এ সিনেমায় রয়েছেন-অভিনেতা আনিসুর রহমান মিলন, শহীদুল আলম সাচ্চু, সাদেক বাচ্চু, অমিত হাসান, আলীরাজ, ডিজে সোহেল, কমল প্রমুখ।

ইউটিউবে দেখুন ও আকাশ বলে দে না রে’ গানটি :



এই প্রতিবেদন টি 260 বার পঠিত.