সমাজকল্যাণমন্ত্রীর বিরুদ্ধে নতুন ষড়যন্ত্র

কামরুজ্জামান হিমু ;হলুদ সাংবাদিকতায় বিফল হয়ে  সমাজকল্যাণমন্ত্রী সৈয়দ মহসীন আলীর বিরুদ্ধে নতুন ষড়যন্ত্র শুরু করেছে একটি চক্র। তারা ব্যাবহার করছে সামাজিক a11যোগাযোগ  মাধ্যম। অনুসন্ধানে জানা গেছে মন্ত্রীর সঙ্গে সৌজন্য সাক্ষাতের নাম করে তার বাস ভবনের ভেতরের ছবি গোপনে  ভিডিও ধারণ করে সেটা ফেসবুক ও বিভিন্ন অনলাইন মাধ্যমে ছড়িয়ে দিয়ে মন্ত্রীকে সামাজিক ভাবে হেয় করার অপচেষ্টা চালাচ্ছে তারা। কয়েকটি অনলাইনে দেয়া খবর  প্রকাশিত হয়েছে এভাবে –

”ভিডিওটিতে দেখা যায়, মন্ত্রী মহসীন আলী `আকাশের ওই মিটি মিটি তাঁরার সাথে কইব কথা…নাইবা তুমি এলে।` গানটির কয়েকটি লাইন গাইছেন। সে সময় তার সামনে বসে আছেন চারজন নারী ও দুইজন পুরুষ। আর অন্য একজন পুরুষকে গানটির সাথে নাচতে দেখা গেছে।

ভিডিওতে দেখা যায় গান শেষ হওয়ার সঙ্গে সঙ্গে উপস্থিত সবাই করতালি দিয়ে মন্ত্রীকে অভ্যর্থনা জানান। সে সময় মন্ত্রী সিগারেট হাতে হাসি মুখে সবাইকে ফিরতি ধন্যবাদ জানান।

বুধবার মাহমুদ পলাশ সুলতান নামে এক ব্যক্তি ভিডিওটি ফেসবুকে আপলোড করেন। তারপর থেকে এ নিয়ে ফেসবুকে  বিরূপ  মন্তব্য করছেন অনেকে। ” সংবাদগুলোতে মন্ত্রীকে নিয়ে আপত্তিকর মন্তব্য প্রকাশিত হলেও রহস্যময় কারণে কায়সার হামিদের নাম কোথাও প্রকাশিত হয় নি। অথচ এই সাবেক ফুটবল তারকা পিস্তল নিয়ে নানা অঘটন করে একাধিক বার সংবাদ শিরোনাম হয়েছেন ।
এ  ব্যাপারে জানতে চাওয়া হলে সমাজকল্যানমন্ত্রী বলেন,ভিডিওটি আমার বাসায় কে বা কারা তুলেছে আমি জানি না। আমি গান করি,এটা  কোনও গোপন কিছু নয়।কবি, শিল্পী , খেলোয়াড় সহ যে  কোনও গুণী মানুষের আমি কদর করি ।সেদিন আমার সঙ্গে দেখা করতে এসেছিলেন কৃতি ফুটবলার কায়সার হামিদ সহ কয়েকজন ।তাদের অনুরোধে আমি গান করেছি । সেটা  আমার মন্ত্রণালয় কক্ষ নয়।ওখানে আমার বাড়ির কোনও সদস্য বা অফিসের স্টাফ উপস্থিত ছিল না। আমার বাস ভবনে আমার গানের সঙ্গে কেউ বিভোর হয়ে নাচতেও পারে। কিন্তু এই ভিডিও গোপনে ধারণ করে কেউ যদি অসৎ উদ্দেশ্য সাধন করতে চায় তার দায় তাকেই বহন করতে হবে।

 



এই প্রতিবেদন টি 846 বার পঠিত.